আজ-  ,


সময় শিরোনাম:
«» ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ)-এ অংশগ্রহণকারী প্রার্থীদের হলফনামা বিশ্লেষণ ও টিআইবির পর্যবেক্ষণ প্রকাশ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনের সংবাদ সংগ্রহ ও প্রচার/প্রকাশ/সম্প্রচার প্রসঙ্গে «» উসমানগড় উপজেলা স্থাপনের দাবিতে জনসভা অনুষ্ঠিত «» বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা «» শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন না হলে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা হতো না — নওগাঁয় খাদ্য মন্ত্রী  «» নওগাঁয় স্ত্রীর উপর অভিমান করে  স্বামীর আত্মহত্যা «» সিলেটে নারী উদ্যোক্তাদের মাঝে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে সিলেট জেলা আওয়ামী লীগের অভিনন্দন «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» কমলগঞ্জে এসএসসিতে বুদ্ধি প্রতিবন্ধী অম্লান দাস তুর্যের সাফল্য «» মৌলভীবাজারে আইসিবি ইসলামি ব্যাংক গ্রাহকের ‘টাকা দিতে পারছে না’ 

গুগলমিটে ৩য় আন্তর্জাতিক মুসলিম স্কাউট জাম্বুরি ২০২৪ এর ওয়েবসাইট সংক্রান্ত জরুরী সভা অনুষ্ঠিত

মোহাম্মদ আব্দুল ওয়াহিদ (বাংলাদেশ):

মিডিয়া হাব ন্যাশনাল ইসলামিক কমিটি অন স্কাউটিং স্কাউটস বিএসএ কর্তৃক ৩য় আন্তর্জাতিক মুসলিম স্কাউট জাম্বুরি ২০২৪ অনুষ্ঠিত হবে আগামী ৩০ জুন থেকে ০৬ জুলাই ২০২৪ সালে। উক্ত জাম্বুরিকে সফলের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে ওয়েবসাইট একটি গুরুত্বপূর্ণ বিষয়। তাই ওয়েবসাইট ডেভলপমেন্ট বিষয়ে ২৩ জানুয়ারী ইউএসএ টাইম সকাল ১১টা এবং বাংলাদেশ টাইম রাত ১০টায় এক জরুরী সভা গুগলমিটের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল ইসলামিক কমিটি অন স্কাউটিং এর প্রতিষ্ঠাতা ও জাম্বুরি প্রধান সৈয়দ এহতেশাম নকভী এর সভাপতিত্বে এবং মিডিয়া হাব টিম লিডার জুডি ওয়ং এর সঞ্চালনায় এতে ওয়েবসাইট সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ওয়েব মাস্টার অনিরুদ্ধ সিং। এতে ওয়েবসাইট সংক্রান্ত বিষয়ে পরিচালক হিসেবে সার্বিক তত্ত্বাবধানে থাকবেন জাম্বুরি প্রধান সৈয়দ এহতেশাম নকভী। টিম লিডার হিসেবে দায়িত্ব প্রধান করা হয় জুডি ওয়ং (মালয়েশিয়া), মাজিদ আলি (পাকিস্তান), সহকারী টিম লিডার হিসেবে মোহাম্মদ আব্দুল ওয়াহিদ (বাংলাদেশ), ডিজাইনার হিসেবে সৈয়দ মোঃ হায়দার আলী, আনিসুর রহমান সরকার ইয়াহয়া, মোঃ আতিকুর রহমান, মোঃ আব্দুন নুর (বাংলাদেশ), নভেল প্রাসাদ উপাধ্যায় (নেপাল), কন্টেন্ট রাইটার হিসেবে ড. অমর জয়াতি (ভারত), ওয়েব ডেভলপার হিসেবে অনিরুদ্ধ সিং (ভারত), মোঃ আব্দুন নুর এবং ইমেইলের দায়িত্বে জুডি ওয়ং, নাতাশাই ওড (ইউ কে), সৈয়দ মোঃ হায়দার আলী এবং মাজিদ আলি।

এছাড়াও উক্ত সভায় অনলাইন ও ফিজিক্যাল জাম্বুরি সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন জাম্বুরি প্রধান সৈয়দ এহতেশাম নকভী। তিনি বলেন, আমাদের টার্গেট হলো ২০২৪ এর জাম্বুরি শেষ পর্যন্ত ১ লক্ষ আইএমএসএফ সদস্য সংগ্রহ করা। তাছাড়া অনলাইন ও ফিজিক্যালিভাবে অংশগ্রহণকারীদের ব্যাপারে বিভিন্ন দেশের জাতীয় স্কাউট দপ্তরের মাধ্যমে অংশগ্রহণকারীর রেজিষ্ট্রেশন ও অংশগ্রহণকারীদের তথ্য নিশ্চিত করা। জাম্বুরিকে সফলের লক্ষ্যে সকলের সার্বিক সহযোগিতা একান্ত কাম্য।

পরিশেষে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন জাম্বুরি প্রধান ব্রাদার সৈয়দ এহতেশাম নকভী।
অনুলিখনঃ স’লিপক।